শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাতের আঁধারে অবৈধভাবে মাটি কাটায় দুজনের কারাদণ্ড

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৩:২৩ পিএম

শেয়ার করুন:

রাতের আঁধারে অবৈধভাবে মাটি কাটায় দুজনের কারাদণ্ড

মিরসরাইয়ে রাতের আঁধারে কৃষি জমির উপরিভাগের মাটি কাটার অভিযোগে ড্রাম্পার ট্রাকের চালক ও সহকারীকে ভ্রাম্যমাণ আদালত বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

রোববার (২৯ জানুয়ারি) গভীর রাতে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের হিঙ্গুলী ব্রিজের উত্তর পাশে কৃষি জমির উপরিভাগের মাটি কাটার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান।


বিজ্ঞাপন


এসময় মাটিভর্তি একটি ড্রাম্পার ট্রাক হাতেনাতে ধরার পর গাড়ির চালক মো. শহীদুল ইসলামকে (৩২) ১ মাস এবং চালকের সহকারী মেহেদী হাসানকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। ঘটনাস্থল থেকে মাটি পরিবহনে ব্যবহৃত একটি ডাম্পার ট্রাক জব্দ করা হয়।

মো. শহীদুল ইসলাম উপজেলার করেরহাট ইউনিয়নের সামনেরখিল গেরামার এলাকার আহছান উল্লাহর ছেলে ও মেহেদী হাসান একই ইউনিয়নের নতুন পাড়া গ্রামের বাসিন্দা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান বলেন, কৃষি জমির টপ সয়েল কাটার দায়ে গাড়ির চালক মো. শহীদুল ইসলামকে ১ মাস এবং চালকের সহকারী (হেলপার) মেহেদী হাসানকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এসময় মাটি পরিবহনে ব্যবহৃত একটি ডাম্পার ট্রাক জব্দ করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর