শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

নওগাঁয় ইমন হত্যায় গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩, ০১:৪২ এএম

শেয়ার করুন:

নওগাঁয় ইমন হত্যায় গ্রেফতার ১

নওগাঁয় ইমন হোসেন (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) ভোরে রুবেল হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


গ্রেফতার রুবেল সদর উপজেলার ভবানিপুর গ্রামের কছিম উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ইমন হোসেন ওই ইউনিয়নের ভবানিপুর গ্রামের চা দোকানি সাইদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় নিহত ইমনের বাবা সাইদুল ইসলাম বুধবার (২৫ জানুয়ারি) রাতে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পাশ্ববর্তী বগুড়ার জেলার আদমদিঘী উপজেলার সান্তাহার থেকে ইমন হোসেন মোটরসাইকেলে এসে বোয়ালিয়া ইউনিয়নের শাহপুর মোড়ে দাঁড়ান। এসময় কয়েকজন যুবকরা সেখানে এসে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে তিনি রাত ১টার দিকে মারা যান।


বিজ্ঞাপন


নিহতের বাবা সাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থলের কাছে থাকা একটি দোকানের সিসিটিভি ফুটেজ দেখে ৫ জনকে চিনতে পেরেছি। তারা আমাদের এই এলাকার মিথুন, মুত্তাকিম হোসেন, বাঁধন হোসেন, জয় ও রুবেল হোসেন। সকলের বয়স ২০ থেকে ২৯ বছরের মধ্যে। এদের মধ্যে রুবেলকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনার সময় মোট ১০ থেকে ১২জন ছিল। সবাইকে চিনতে পারিনি। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, ঠিক কি কারণে হত্যা করা হয়েছে আমার ছেলেকে তা জানতে পারিনি। তারা সবাই যুবক বয়সের। হয়তো কোনো কিছু নিয়ে পূর্ব বিরোধ থাকতে পারে। তার মানে কি মেরে ফেলতে হবে। আমার বুক যারা খালি করছে তাদের কঠিন শাস্তি চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা নওগাঁ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনাম মোল্লা বলেন, নিহত ইমনের বাবার করা হত্যা মামলায় রুবেল হোসেন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলায় মোট ৫ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে বেশ কয়েকজন অজ্ঞাত আসামি রয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি পূর্ব শক্রতার জেরেই এমন ঘটনা ঘটিয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলতে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলতে পারছি না।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ইমনকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে ৫ জনের নামে মামলা হয়েছে থানায়। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। সব আসামিকে গ্রেফতার ও তদন্তের পর পুরো ঘটনা জানা যাবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর