শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

রংপুরে ৩৬ কেজি গাঁজাসহ ১ জন আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১০:১৩ পিএম

শেয়ার করুন:

রংপুরে ৩৬ কেজি গাঁজাসহ ১ জন আটক

অভিনব কায়দায় পিকআপে করে গাঁজা পরিবহনের সময় ধরা পরেছে মাদকদ্রব্য অধিদফতরের জালে। এসময় ৩৬ কেজি গাঁজাসহ একটি পিকআপ জব্দ এবং একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রংপুর।

শনিবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে আটটায় রংপুর নগরীর আর কে রোড বাংলাদেশ টেলিভিশন উপকেন্দ্রর উল্টো দিক থেকে জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য অধিদফতর রংপুরের অতিরিক্ত পরিচালক মো. আলী আসলাম হোসেন।


বিজ্ঞাপন


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রংপুরের সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর আর কে রোড বাংলাদেশ টেলিভিশন উপকেন্দ্রর আশে পাশে আগে থেকেই ওৎ পেতে থাকে অধিদফতরের কর্মকর্তা। পরে মাদক পরিবহনের পিকআপটি আসার সাথে সাথে থামিয়ে তল্লাসী চালিয়ে পিকআপের বিশেষ ব্যবস্থায় রাখা ৩৬ কেজি গাজাঁর প্যাকেট উদ্ধার করা হয়। সেই সাথে গাঁজা পরিবহনের পিকআপ ও চালককে আটক করা হয়। আটক চালক লালমনিরহাট জেলার চরগোপন্ডা এলাকার মোরশেদ
আলীর ছেলে হামিদুল ইসলাম(২৯)।

অভিযানে নেতৃত্বদানকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রংপুরের অতিরিক্ত পরিচালক মো. আলী আসলাম জানান, আটক চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করার প্রক্রিয়া চলছে। সেই সাথে তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে আমরা সবসময় জিরো টলারেন্স। নিয়মিতভাবে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, এটি অব্যাহত থাকবে।

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর