শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সাতক্ষীরায় তিন বছরের মেয়েকে নিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন চামেলী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:০৪ পিএম

শেয়ার করুন:

সাতক্ষীরায় তিন বছরের মেয়েকে নিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন চামেলী

সাতক্ষীরার আশাশুনিতে দুই সন্তানের মা চামেলী রায় (২৬) প্রেমিক বাদল গাইনের সঙ্গে অজানার উদ্দেশে পাড়ি জমিয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৮ জানুয়ারি) ভোররাতে।

চামেলী রায় উপজেলার বড়দল ইউনিয়নের হেতাইলবুনিয়া গ্রামের মাদুর ব্যবসায়ী বিশ্বজিৎ গাইনের স্ত্রী। প্রেমিক বাদল গাইন হেতাইলবুনিয়া গ্রামের রবীন্দ্রনাথ গাইনের ছেলে।


বিজ্ঞাপন


জানা য়ায়, ভোররাতে স্বামী বিশ্বজিৎ, মেয়ে বন্যা ও নদীয়াকে চেতনানাশক ওষুধ খাইয়ে বাদলের হাত ধরে ঘর ছাড়ে চামেলী রায়। সাথে তিন বছরের শিশুকন্যা নদীয়াকে নিয়ে যায়।

এ ঘটনা শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে স্বামী বিশ্বজিৎ তিন বছরের শিশুকন্যা নদীয়াকে উদ্ধার চেয়ে আশাশুনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বিশ্বজিৎ বলেন, ব্যবসার সুবাদে আমি প্রায় সময় এলাকার বাইরে থাকি। এই সুযোগে হেতাইলবুনিয়া গ্রামের রবীন্দ্রনাথ গাইনের ছেলে নারী লোভী ও মাদক ব্যবসায়ী বাদল গাইন আমাদের বাড়িতে আসে। এ সুযোগে রাতে দিনে স্ত্রী চামেলী রায়ের সাথে দীর্ঘদিন ধরে মন দেওয়া নেওয়া করে আসছে। একপর্যায়ে উভয়ের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে।

তিনি আরও বলেন, ভোররাতে চেতনানাশক ওষুধ খাইয়ে স্বর্ণালংকার ও নগদ এক লাখ পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নিয়ে ওই রাতেই শিশু কন্যা ও স্ত্রী চামেলী রায়কে নিয়ে অজানার উদ্দেশে পাড়ি জমিয়েছে।


বিজ্ঞাপন


এ ব্যাপারে আশাশুনি থানা পুলিশের এস আই ইমরান হোসেন বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর