শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছিল সোনালীকে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৮:১৭ পিএম

শেয়ার করুন:

আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছিল সোনালীকে

নেত্রকোনার খালিয়াজুরীতে সোনালী সরকার নামে এক তরুণীকে হত্যার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে তাদের আদালদে সোপর্দ করা হয়। এর আগে সকালে তাদের গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ৪ থেকে ৫ মাস আগে ওই তরুণীর ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছিল। তখন ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে উল্লেখ করে পরবিারের লোকজন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের গনেন্দ্র দাস ও তার ভাই নগেন্দ্র দাস। তারা সোনালী সরকারের চাচাতো ভাই।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত নারদ সরকারের মেয়ে সোনালী সরকারকে ৪ থেকে ৫ মাস আগে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। বাবা মারা যাওয়ার পর চাচাতো ভাই গনেন্দ্র দাস ও নগেন্দ্র দাসের বাড়িতে থাকতো। ফাঁস লাগানোর ঘটনাকে আত্মহত্যা হিসেবে উল্লেখ করেন গনেন্দ্র ও নগেন্দ্র। তবে স্থানীয়দের সন্দেহের কারণে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। সম্প্রতি ময়মনাতদন্তের রিপোর্টে সোনালীর মৃত্যকে হত্যা বলে উল্লেখ করা হয়। এ ঘটনায় সোনালীর চাচাতো ভাই গনেন্দ্র ও নগেন্দ্রকে গ্রেফতার করে পুলিশ।


বিজ্ঞাপন


খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, ময়নাতদন্তের রিপোর্টে সোনালীর মৃত্যুর কারণ হত্যা বলে জানা গেছে। তাই এ ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় সোনালীর চাচাতো ভাই গনেন্দ্র ও নগেন্দ্রকে গ্রেফতার করে বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর