বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কাপ্তাইয়ে গোলাগুলিতে প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০৯:১২ এএম

শেয়ার করুন:

কাপ্তাইয়ে গোলাগুলিতে প্রাণ গেল যুবকের

রাঙামাটির কাপ্তাইয়ে পাহাড়ের দুই আঞ্চলিক দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে সম্রাট (৩২) নামে একজন নিহত হয়েছেন। 

বুধবার (২৫ জানুয়ারি) দুপুর ২টা থেকে বিকেল ৪টার মধ্যে উপজেলার ২ নম্বর রাইখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গংগ্রিছড়া এলাকায় এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ময়নাতদন্তের জন্য মরদেহটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ২ নম্বর রাইখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গংগ্রিছড়া এলাকায় বুধবার (২৫ জানুয়ারি) দুপুর ২টা থেকে বিকেল ৪টার পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএস (সন্ত লারমা) ও মারমা ন্যাশনাল পার্টির (এমএলপি- স্থানীয় ভাষায় মগ পার্টি) মধ্যে গোলাগুলির এ ঘটনা ঘটে। এতে নিহত হন সম্রাট জেএসএস-এর সদস্য। ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল দল বুধবার রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে যায়। আজ ময়নাতদন্তের জন্য মরদেহটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা বলেন, ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যের মাধ্যমে গংগ্রিছড়া এলাকায় দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।


বিজ্ঞাপন


ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, জেএসএস ও মগ পার্টির গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়েছেন। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর