বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

‘অনুপ্রবেশকারীদের দাপটে আ.লীগের নেতাকর্মীরা কোণঠাসা’

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ১০:৩০ এএম

শেয়ার করুন:

‘অনুপ্রবেশকারীদের দাপটে আ.লীগের নেতাকর্মীরা কোণঠাসা’

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, শুধু এখন নয়, যুদ্ধাপরাধীদের বিচার শুরুর পর থেকে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা বিচার বানচাল ও দীর্ঘস্থায়ী করতে কৌশলে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। যখনই সুযোগ পাচ্ছে বিএনপি-জামায়াতের লোকজন আওয়ামী লীগে ঢুকে পড়ছে। অনুপ্রবেশকারীদের দাপটে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোণঠাসা হয়ে যাচ্ছে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যার পরে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের বিজয় মেলার মঞ্চে, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


তিনি বলেন, বিএনপির নেতারা বলেন- পাকিস্তানের আমলে আমরা ভালো ছিলাম। আজ পাকিস্তানে অবস্থা ধংসের দ্বারপ্রান্তে এসে দাঁড়িয়েছে। এই অবস্থা অব্যাহত থাকলে এক বছরের মধ্যে তাদের অবস্থা শ্রীলঙ্কার চেয়েও খারাপ হবে। সারা পৃথিবীতে দেউলিয়া রাষ্ট্র হিসেবে তাদের ঘোষণা করা হবে। বিএনপি ও তাদের অঙ্গসংগঠনগুলো দেশকে আজকে সেই পাাকিস্তান বানাতে চাইছে। এসব ষড়যন্ত্রের বিষয়ে আমাদের সজাগ হতে হবে। 

এসময় জেলার ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষের সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক বিচারপতি সামছুদ্দিন মানিক, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম প্রমুখ।

প্রতিনিধি/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর