বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

অনুপ্রবেশকারীদের দাপটে আওয়ামী লীগ কোণঠাসা: শাহরিয়ার কবির

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ১১:০৪ পিএম

শেয়ার করুন:

অনুপ্রবেশকারীদের দাপটে আওয়ামী লীগ কোণঠাসা: শাহরিয়ার কবির

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, শুধ এখন নয়, যখন থেকে যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে তখন থেকে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা কৌশল হিসেবে বিচার বানচাল ও দীর্ঘস্থায়ী করার জন্য তারা আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। সে ধারাবাহিকতায় বিএনপি জামায়াতের লোকজন যেখানে সুযোগ পাচ্ছে ঢুকে যাচ্ছে আওয়ামী লীগে। মূলধারার অওয়ামী লীগের নেতাকর্মীরা অনুপ্রবেশকারীদের দাপটে অনেক জায়গাই কোণঠাসা হয়ে পড়ে রয়েছে। আজ অনুপ্রবেশকারীদের সহযোগিতায় এই দেশটাকে আবার পাকিস্তান বানাতে চায় বিএনপি ও নিষিদ্ধ জামায়াত দল।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যার পরে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের বিজয় মেলার মঞ্চে, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আলোচনা সভায় প্রধান  অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


শাহরিয়ার কবির বলেন, বিএনপির নেতারা বলেন পাকিস্তান আমলে আমরা ভালো ছিলাম। আজ পাকিস্তানের অবস্থা ধ্বংসের দ্বার প্রান্তে এসে পৌঁছে দাঁড়িয়েছে। এই অবস্থা যদি অব্যাহত থাকে আগামী এক বছরের মধ্যে পাকিস্তান, শ্রীলংকার চেয়েও খারাপ হবে। দেউলিয়া রাষ্ট্র হিসেবে তাদেরকে ঘোষণা করা হবে সারা পৃথিবীতে। সেই পাকিস্তান বানাতে চাইছে আজকে বিএনপি ও তার অঙ্গসংগঠনের দলগুলো। আমাদের এই ষড়যন্ত্রগুলো সম্পর্কে সজাগ হতে হবে। এই ষড়যন্ত্র শুধু প্রশাসনের মধ্যে আছে তা তো না। দীর্ঘকাল ক্ষমতায় থাকার ফলে আওয়ামী লীগের মধ্যেও তাদের অনুপ্রবেশ ঘটেছে।

এই সময় জেলার ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি দীপক কুমার ঘোষ এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,সাবেক বিচারপতি সামছুদ্দিন মানিক, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম প্রমুখ।

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর