শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাগেরহাটে বিএনপির ৯ নেতার জামিন নামঞ্জুর  

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ১০:৪৮ পিএম

শেয়ার করুন:

বাগেরহাটে বিএনপির ৯ নেতার জামিন নামঞ্জুর  

বাগেরহাটের রামপাল থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৯ নেতার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে বাগেরহাটের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. ওসমান গনি রামপাল থানার নাশকতা মামলার আসামি বিএনপি ও তার অঙ্গ সংগঠনের এই ৯ নেতার জামিনের আবেদন নামঞ্জুর করেন। 

জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো বিএনপির নেতা কর্মীরা হলেন, রামপাল থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল হালিম পাটোয়ারী, দফতর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, গোরম্ভা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান জোয়াদ্দার, উজলকূড় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খলিলুর রহমান, সাবেক সহ সভাপতি জাহিদুল ইসলাম বাবলা, গোরম্ভা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম কুটি, উপজেলা যুবদলের সদস্য সচিব আলমগীর করিব বাচ্চু, যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়াল ও উপজেলা ছাত্রদলের আহবায়ক তরিকুল ইসলাম শোভন। 


বিজ্ঞাপন


বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, সরকার পতন আন্দোলন বানচাল করতে গত ৭ ডিসেম্বর রামপাল থানা পুলিশ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের এই ৯ নেতার নামে নাশকতার সাজানো একটি মামলায় দায়ের করে। এই ৯ নেতা দুপুরে বাগেরহাটের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর