বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বরিশালে পুলিশের দু‌ই ম্যাগজিনসহ ৬০ রাউন্ড গুলি এখনো উদ্ধার হয়নি 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ১০:৪১ পিএম

শেয়ার করুন:

বরিশালে পুলিশের দু‌ই ম্যাগজিনসহ ৬০ রাউন্ড গুলি এখনো উদ্ধার হয়নি 

হারানোর দীর্ঘদিন পরও উদ্ধার হয়নি বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এর কার্যালয়ে দায়িত্বরত পুলিশের দু‌টি ম‌্যাগজিনসহ ৬০ রাউন্ড গুলি। দীর্ঘদিন পেরিয়ে গেলেও ওই ম্যাগাজিন ও গুলি উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় হারানোর দুই দিন পর কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে বলে জানিয়েছে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম। তিনি জানান, হারানো ম‌্যাগজিন ও গুলিগোলা মহানগর পুলিশের রিজার্ভ ফোর্সের। ট্রাফিক অফিসে সেগুলো রাখা ছিল, সেখান থেকেই হারিয়ে গেছে। এখনও উদ্ধার হয়নি। এ ঘটনায় তদন্ত চলছে।


বিজ্ঞাপন


ট্রাফিক অফিস সূত্রে জানাগেছে, ২০২২ সালের শেষ দিকে নগরীর কালীবাড়ি রোডের বিএম স্কুল সংলগ্ন ট্রাফিক অফিসের ভাড়া বাসায় দায়িত্ব পালনের সময় দুটি ম্যাগাজিন ও ৬০ রাউন্ড গুলি হারিয়ে ফেলে পুলিশের নায়েক মো. মাকসুদুর রহমান। পরে অনেক খোঁজাখুঁজি করেও কোন হদিস পাওয়া যায়নি হারানো গুলি ও ম্যাগাজিনের। এ ঘটনায় ওই কার্যালয়ে প্রবেশ সীমাবদ্ধতা ও নিরাপত্তা জোরদারে বাড়ানো হয় সিসি ক্যামেরা।

এ ব্যাপারে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাত বলেন, হারানো ম‌্যাগজিন ও গুলিগোলা আমাদের নয়, রাতে কার্যালয়ে যারা নিরাপত্তার দায়িত্বে থাকে তাদের। তবে এ বিষয়টি নিয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ কাজ করছে।

বিষয়টি সম্পর্কে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশারফ ভূঁঞা বলেন, ম‌্যাগজিন ও গুলি হারানোর ঘটনায় তদন্ত তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর