শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

ছাত্রলীগের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকে পেটানোর অভিযোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৭:৫৫ এএম

শেয়ার করুন:

ছাত্রলীগের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকে পেটানোর অভিযোগ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে এক আওয়ামী লীগ নেতাকে পেটানোর অভিযোগ উঠেছে।

রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার পৌর সদর বাজারে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

হামলায় আহত পাকুন্দিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ফরিদ উদ্দিন (৪৮) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, তবে হামলার নেতৃত্বে থাকা ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু বিষয়টি অস্বীকার করেছেন।

ভুক্তভোগী ফরিদ উদ্দিনের অভিযোগ, কমিটি নিয়ে দ্বন্দ্বে কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (এমপি) নূর মোহাম্মদ সমর্থক ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পুর নেতৃত্বে ২০ থেকে ২৫ জন তার ওপর হামলা চালান। ওই সময় তিনি একটি ফার্মেসিতে আশ্রয় নিলে সেটিতেও ভাঙচুর চালানো হয়।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু বলেন, ‘আমি কোনোভাবেই এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত নই, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাও জানি না। ’


বিজ্ঞাপন


জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন জানান, এ হামলায় সংগঠনের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, কি কারণে এ ঘটনা ঘটেছে প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। হামলার পর ঘটনাস্থলে গিয়ে ফরিদ উদ্দিনকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি।  লিখিত পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর