শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুমিল্লায় চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার সময় গর্ভবতী মা নিহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১০:৪৯ পিএম

শেয়ার করুন:

কুমিল্লায় চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার সময় গর্ভবতী মা নিহত

কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে বুড়িচংয়ের ময়নামতি এলাকায় যাত্রীবাহী তিশা বাসের চাপায় দুই সন্তানের জননী ৯ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) বিকেল সারে ৪টায় ময়নামতির রামপাল এলাকায় এ দুর্ঘটনায় ( ৯মাসের অন্ততঃসত্ত্বা ) গর্ভের সন্তানসহ নিহত নারীর নাম চাঁদনী আক্তার (২৮)। সে ময়নামতি সমেষপুর এলাকার সাহেব আলীর কন্যা। এ ঘটনায় নিহতের মা পেয়ারা বেগম ও ৪ বছর বয়সী এক ছেলে আহত হয়েছে।


বিজ্ঞাপন


বিষয়টি ঢাকা মেইলকে রাত সাড়ে ৯ টায় নিশ্চিত করেন, ময়নামতি হাইওয়ে পুলিশের এসআই সুলতান। 

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও ময়নামতি ইউনিয়ন পরিষদ সদস্য জাবেদ হোসেন জানান, রোবনার বিকেল আনুমানিক সাড়ে ৪টায় বাড়ি থেকে মা ও ৪ বছরের এক ছেলেকে নিয়ে ব্যাটারীচালিত অটোরিকশা যোগে চিকিৎসার জন্য ময়নামতি জেনারেল হাসপাতালে যাচ্ছিলেন চাঁদনী।

কুমিল্লা সিলেট মহাসড়কের রামপাল এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে বেপরোয়া বাস (তিশা গোল্ড, ঢাকা মেট্রো – ব ১৫-৭৮৫৭) অটো রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন চাঁদনী আক্তার। তার সাথে থাকা চাঁদনী আক্তারের মা পেয়ারা বেগম এবং নিহতের ৪ বছর বয়সী ছেলে আহত হন।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন দ্রুত নিহত ও আহতদের উদ্ধার করে কুমিল্লা সেনানিবাসের (টিপরা বাজার) ময়নামতি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে নিহতের গর্ভের সন্তানকেও মৃত ঘোষণা করেন।


বিজ্ঞাপন


নিহতের স্বামী জিহান ফুট ওয়ারের কর্মী আউয়াল হোসেন জানান, পরিবারের কেউ পোস্টমর্টেম করতে রাজি না হওয়ায় হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ময়নামতি হাইওয়ে পুলিশের এসআই সুলতান বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নেয়া হয়েছে। গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা লাশ হাসপাতাল থেকে নিয়ে গেছে। এবিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর