বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রধানমন্ত্রীর সমাবেশে ট্রেনে বহর নিয়ে রাজশাহী যাবেন এমপি মিল্লাত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০৯:৩৬ পিএম

শেয়ার করুন:

প্রধানমন্ত্রীর সমাবেশে ট্রেনে বহর নিয়ে রাজশাহী যাবেন এমপি মিল্লাত

আগামী ২৯ জানুয়ারি রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যেই সমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা তৈরি হয়েছে। ওই মহাসমাবেশে অংশ নিতে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না ব্যাতিক্রমী পদক্ষেপ নিয়েছেন। ওই দিনে তার নির্বাচনী এলাকা থেকে ১৫ বগির একটি ট্রেনের ব্যবস্থা করেছেন তিনি।

স্থানীয় সিরাজগঞ্জ বাজার রেল স্টেশন থেকে সকাল ৯টায় ট্রেনটি রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাবে। ট্রেনটি যাবার পথে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে ১৫ মিনিট বিরতি দেবে। সেখানে ওই এলাকার নেতাকর্মীদের ট্রেনে ওঠার সুযোগ থাকবে। পরবর্তীতে বিরামহীনভাবে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা করবে। জনসভা শেষে আবার দলীয় কর্মীদের নিয়ে একই ট্রেনে সিরাজগঞ্জে ফিরে আসবে। ঐতিহাসিক সমাবেশ সফল করতে সিরাজগঞ্জ জেলা থেকে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশগ্রহণ করবে বলে আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।


বিজ্ঞাপন


এ ব্যাপারে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী শাহাদত হোসেন ফিরোজী বলেন, স্থানীয় এমপি ডা. মিল্লাত মুন্নার ব্যক্তিগত উদ্যেগে এ ধরনের ব্যতিক্রমধর্মী আয়োজন প্রশংসনীয়। এমন আয়োজন করায় আয়োজককে জানাই ধন্যবাদ।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না জানান, ঐতিহাসিক সমাবেশ সফল করার জন্য আমি এই বিশেষ ট্রেনের ব্যায়ভার সহ সমাবেশে যোগদানকারি আমার নির্বাচনী এলাকার সকল নেতাকর্মীদের আপ্যায়নের ব্যবস্থাও করেছি। প্রয়োজনে ট্রেনের বগিও বৃদ্ধি করার কথা জানান তিনি।

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর