শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

নওগাঁয় ২ ভটভটির মুখোমুখি সংঘর্ষ, গৃহবধূ নিহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ০৭:৩০ এএম

শেয়ার করুন:

নওগাঁয় ২ ভটভটির মুখোমুখি সংঘর্ষ, গৃহবধূ নিহত

নওগাঁর মান্দায় দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে সোনাভান বেগম (৫০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

শুক্রবার (২০ জানুয়ারি) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে সতিহাটের পাশে চেয়ারম্যানের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


মান্দা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নুরুন নবী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন গৃহবধূ সোনাভান বেগম ও তার স্বামী। পথিমধ্যে সতিহাটের পাশে চেয়ারম্যানের মোড়ে দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হলে রাস্তায় ছিটকে পড়েন তারা। এসময় নওগাঁ থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স আরেকটি ভটভটিকে ধাক্কা দেয়। এতে রাজশাহী জেলার অ্যাম্বুলেন্স চালক রঞ্জু হোসেন, জেলার বদলগাছীর বাসিন্দা ভটভটি যাত্রী ইমরান হোসেন ও অপর ভটভটির যাত্রী সোনাভান বেগম ও তার স্বামী রইচ উদ্দিন আহত হন। পরে মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওই গৃহবধূকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মান্দা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নুরুন নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে এক নারীসহ চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তাদের মধ্যে গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে তার মৃত্যু হয়।

মান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হাসান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ঘটনাস্থলে দুইটি ভটভটি ও একটি অ্যাম্বুলেন্স দুর্ঘটনা কবলিত হয়ে পড়ে ছিল।


বিজ্ঞাপন


মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. আরিফ হোসেন বলেন, আহতাস্থায় চারজনকে রাত ৮টা ৫০ মিনিটে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে গৃহবধূ হাসপাতালে আসার আগেই মারা গেছে। এছাড়া রঞ্জু হোসেন নামে একজনের পায়ে আঘাত পেয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়া নিহত গৃহবধূর স্বামী রইচ উদ্দিন ও ইমরান হোসেনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর