বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার খেলা ঘিরে কদর বেড়েছে মুড়ি চানাচুরের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৬:৩৫ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার খেলা ঘিরে কদর বেড়েছে মুড়ি চানাচুরের

চারিদিকে এখন ফুটবল উন্মাদনা। ফিফা বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে কত আনন্দ উল্লাসেই না মেতে উঠেছেন খেলাপ্রেমীরা। প্রিয় দলের জিত, প্রতিপক্ষের হারানো নিয়ে কত যে মজা-মাস্তি। আসলে বিশ্বকাপের প্রতিটা ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। আর ম্যাচগুলো ঘিরে বাংলাদেশি সমর্থকদের তো আনন্দ প্রকাশের মাত্রা যেন আকাশ ছোঁয়া।

সারাদেশের মতো মৌলভীবাজারেও উন্মাদনা বিরাজ করছে ফুটবলপ্রেমীদের মাঝে। রাত জেগে খেলা দেখতে হবে। খেলা চলবে আর মুখ চলবে না। তা কি হয়! তাই খেলা শুরুর মূহুর্তে ফুটবলপ্রেমীর কাছে আকর্ষণীয় হয়ে ওঠে মুড়ি-চানাচুর। বিক্রেতারা জানান, বিশ্বকাপ খেলা উপলক্ষে চানাচুর আর মুড়ির বিক্রি বেড়েছে।


বিজ্ঞাপন


মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে মৌলভীবাজার শহরের টিসি মার্কেট, পশ্চিমবাজার ও কোর্টরোড এলাকায় দেখা যায় এমন চিত্র।

ফুটবলপ্রেমী সায়মন বলেন, 'আজ প্রিয় দল আর্জেন্টিনার খেলা। রাত জেগে পরিবারের সবাই মিলে খেলা দেখব। প্রতিবেশী ও বন্ধুরা আসবে। তাই ১ কেজি চানাচুর ও ২ কেজি মুড়ি কিনলাম।'

'রাতে খেলা দেখব। বাসায় বন্ধুরা আসবে। তাই সামান্য খাবারের আয়োজন করেছি। এজন্য ৩শ টাকার চানাচুর আর মুড়ি কিনতে এসেছি। রাতের আয়োজনে হইহুল্লোড় চলবে। সঙ্গে খাবার তো থাকা চাই।' বলেন আরেক ফুটবলপ্রেমী তুহিন জুবায়ের।


বিজ্ঞাপন


শহরের চৌমোহনা চত্বরে চানাচুর বিক্রেতা জসিম মিয়া বলেন, 'আজকে খেলা উপলক্ষে ভীড় বেশি হবে। সবাই রাতজেগে খেলা দেখবেন। অনেকেই ১০০ টাকা থেকে ২০০ টাকার ঝাল চানাচুর বানিয়ে নিচ্ছেন। বাসায় মুড়ির সাথে মিশিয়ে খাবেন।'

টিসি মার্কেট এলাকার খুচরা মুড়ি বিক্রেতা সবুজ মোদক বলেন, 'বিশ্বকাপ খেলা উপলক্ষে অনেকেই মুড়ি ও চানাচুর নিচ্ছেন।'

অন্যদিনের তুলনায় আজকের বেচাকেনা ভালো। তরুণ ক্রেতার সংখ্যায় বেশি বলে তিনি জানান।

উল্লেখ্য চলতি কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে মঙ্গলবার দিবাগত রাত ১টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হয় ফেভারিট আর্জেন্টিনা।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর