শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুধ দিয়ে গোসলের পর তওবা পড়ে ব্রাজিল ত্যাগ, আর্জেন্টিনায় যোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২২, ০৯:২৯ এএম

শেয়ার করুন:

দুধ দিয়ে গোসলের পর তওবা পড়ে ব্রাজিল ত্যাগ, আর্জেন্টিনায় যোগ
ছবি: সংগৃহীত

ক্রোয়েশিয়ার কাছে ব্রাজিলের হারের পর দুধ দিয়ে গোসল করে তওবা পরে ব্রাজিল সমর্থন ত্যাগ করেছেন লালমনিরহাটের আদিতমারীর সৌরভ মিয়া। এরপর তিনি নিজেকে আর্জেন্টিনা সমর্থক হিসেবে ঘোষণা করেন। সৌরভের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে তাকে স্বাগত জানিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা।

এ ঘটনার তিন মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় ফুটবলপ্রেমীদের মাঝে সমালোচনার ঝড় ওঠে।


বিজ্ঞাপন


শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে ব্রাজিলের হারের পর উপজেলার মহিষাশহরে এ ঘটনা ঘটে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়।

সৌরভের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষাশহরে। তিনি কালীগঞ্জ উপজেলার কাকিনা উত্তরবাংলা কলেজের স্নাতক শেষবর্ষের ছাত্র।

ভিডিওটিতে দেখা যায়, কলেজছাত্র সৌরভ কিছু সমর্থকদের নিয়ে ব্রাজিল হেরে যাওয়ার পর রাতেই দুধ এনে শরীরে ঢেলে ব্রাজিল ত্যাগ করে আর্জেন্টিনার সমর্থক হন।


বিজ্ঞাপন


argentina

এ বিষয়ে সৌরভ বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ব্রাজিলের অনেক বড় ভক্ত ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সঙ্গেই তর্ক করতাম। টাকা জমিয়ে বিশ্বকাপের সময় জার্সি ও পতাকা কিনতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি কখনো ভাবতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘ব্রাজিলের এই হারের কারণে স্বেচ্ছায় আমি ব্রাজিলের সমর্থন তুলে নিয়ে দুধ ঢেলে গোসল করে তওবা করেছি। সেইসঙ্গে আর্জেন্টিনাকে সমর্থন করছি।

এদিকে, সৌরভের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে আর্জেন্টিনার সমর্থকরা তাকে স্বাগত জানিয়েছেন।

লালমনিরহাটের ক্রীড়াবিদ আনিচুর রহমান জানান, খেলায় হার-জিত থাকবেই। একদল জিতবে আরেক দলকে হারতে হবে এটাই নিয়ম। গায়ে দুধ ঢেলে দল পরিবর্তন করার বিষয়টি আবেগের এবং তার ব্যক্তিগত। তিনি অতিরিক্ত আবেগে পরে এমন কাজ করেছেন।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর