শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ঠিকাদারকে গুলি করার অভিযোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১৪ পিএম

শেয়ার করুন:

সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ঠিকাদারকে গুলি করার অভিযোগ
ফাইল ফটো

রাজশাহীতে গাড়ি রাখাকে কেন্দ্র করে আরিফুল ইসলাম জন নামে এক ঠিকাদারকে গুলি করার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতা বিরুদ্ধে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে নগরীর রাজারহাতা এলাকায় সিটি কলেজের সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় ঠিকাদারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিজ্ঞাপন


রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

আহতের স্বজনদের দাবি, হামলাকারী রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব। তিনি আরিফুলের পায়ে গুলি করেছে বলে অভিযোগ করেন তারা।

এলাকাবাসীরা জানান, আরিফুল রাতে প্রাইভেট কার নিয়ে বের হয়ে কলেজ মোড়ে রাখেন। সেখানে আগে থেকে আড্ডা দেওয়া ছাত্রলীগ নেতা রাজিব গাড়ি রাখতে নিষেধ করেন। এ নিয়ে উভয়ের কথা কাটাকাটি শুরু হলে মারপিট হয়। এর এক পর্যায়ে গুলির ঘটনা ঘটে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে জনকে গুলি করা হয়। তাকে তাৎক্ষণিক উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে রোগীকে দ্রুত অপারেশন থিয়েটারে নেওয়া হয়। তবে তিনি শঙ্কামুক্ত আছেন।


বিজ্ঞাপন


ওসি মাজহারুল ইসলাম বলেন, গাড়ি রাখাকে কেন্দ্র করে জন ও রাজিবের মধ্যে মারামারি হয়েছে। জনকে গুলি করার অভিযোগ উঠেছে। মেডিকেলের রিপোর্ট পেলে বোঝা যাবে ক্ষতটি গুলির কিনা। এছাড়া, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর