শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

টাকাসহ ইজিবাইক চালকের সঙ্গে পালাল চা দোকানির স্ত্রী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৩৫ এএম

শেয়ার করুন:

টাকাসহ ইজিবাইক চালকের সঙ্গে পালাল চা দোকানির স্ত্রী
সোহেল মিয়া, ইজিবাইক চালক 

নেত্রকোনার বারহাট্টায় সোহেল মিয়া (২৫) নামে এক ইজিবাইক চালকের সঙ্গে স্বামীর টাকা পয়সা নিয়ে পালিয়ে গেছে চা দোকানির স্ত্রী নাসরিন আক্তার (৩০)।

নাসরিন উপজেলার চন্দ্রপুর গ্রামের রিপন মিয়ার স্ত্রী। রিপন বাড়ির পাশে একটি চা দোকানের মালিক। তাদের ১৩ বছর বয়সী একটি ছেলে রয়েছে।


বিজ্ঞাপন


আর ইজিবাইক চালক সোহেল মিয়া একই উপজেলার দারিয়াপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে।

এ ঘটনায় স্ত্রী ও পালিয়ে যাওয়া ইজিবাইজ চালকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় অভিযোগ দিয়েছেন নাসরিনের স্বামী রিপন মিয়া।

বুধবার (৭ ডিসেম্বর) বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফুল হক অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

নাসরিনের স্বামী রিপন মিয়া জানান, বাড়ির পাশে আমার একটি চায়ের দোকান রয়েছে। পাশাপাশি ওই দোকানে নানা মনোহারি জিনিসপত্রও বিক্রি করি। আমার স্ত্রী আমাকে দোকানের কাজে সহায়তা করতো। সোহেল মিয়া আমার একটি ইজিবাইক ভাড়ায় চালাতো। সেই সূত্রে সে আমার দোকানে নিয়মিত আসতো। ফলে গোপনে হয়তো আমার স্ত্রীর সঙ্গে সোহেলের একটা সম্পর্ক তৈরি হয়ে যায়। বিষয়টি আমি টের পাইনি। নভেম্বরের ২৩ তারিখ সকালে দোকানে থাকা দুই লাখ টাকা নিয়ে নাসরিন ইজিবাইক চালক সোহেলের সঙ্গে পালিয়ে যায়। এ সময় আমি ঘুমে ছিলাম। ওই টাকা একটি এনজিও থেকে ঋণ তুলে দোকানে রেখেছিলাম। দুপুরে ঘুম থেকে উঠে স্ত্রীকে না পেয়ে খুঁজতে থাকি। কোথায়ও না পেয়ে কল করে তার মোবাইল বন্ধ পাই। পরে জানতে পারি তারা পালিয়ে গেছে। এ ঘটনায় ২৮ নভেম্বর থানায় অভিযোগ করি। কিন্তু এখনো তাদের সন্ধান পাওয়া যায়নি।


বিজ্ঞাপন


বারহাট্টা থানার ওসি মো. লুৎফুল হক জানান, অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর