বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

আগামীকাল কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫৫ এএম

শেয়ার করুন:

আগামীকাল কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন
ছবি: ঢাকা মেইল

আগামীকাল কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে তৃণমূল নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এবারের সম্মেলনে তৃণমূল তাদের পছন্দের নেতা নির্বাচিত করতে নানা প্রস্তুতি নিয়েছে।

বৃহস্পতিবারের (৮ ডিসেম্বর) দুপুর ২টায় জেলার লালমাই উপজেলার বাগমারা হাই স্কুল মাঠে সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করা হবে।


বিজ্ঞাপন


জেলা সম্মেলনে আগত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে ব্যানার, পোস্টার, বিলবোর্ড ও বিভিন্ন রঙবেরঙের তোরণে সাজিয়ে তোলা হয়েছে সম্মেলন স্থলসহ আশপাশের এলাকা। সম্মেলন ঘিরে সর্বত্রই সাজ সাজ রব বিরাজ করছে।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার বলেন, এই সম্মেলনকে কেন্দ্র করে দক্ষিণ জেলার আওতাধীন সকল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সরুল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছে। সম্মেলন সফল করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আশা করি, সকলের সহযোগিতায় একটি সুন্দর ও সফল সম্মেলন অনুষ্ঠিত হবে।

ত্রিবার্ষিক এই সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর। সম্মেলন পরিচালনা করবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর