বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

৩ বছর আগের কমিটিতে থাকা ২ ছাত্রলীগ নেতা এখন ছাত্রদলে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ পিএম

শেয়ার করুন:

৩ বছর আগের কমিটিতে থাকা ২ ছাত্রলীগ নেতা এখন ছাত্রদলে

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ও চরহাজারী ইউনিয়নের দুই জন ছাত্রলীগ নেতা সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দু’টি কমিটিতে যুগ্ম আহ্বায়কের পদ পেয়েছেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দুই নেতা হলেন- চরপার্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন রাহাদ ও চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের ১নং সদস্য ইকবাল হোসেন জাবেদ। তাদেরকে বিভিন্ন সময় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী, সমাবেশসহ বিভিন্ন কর্মসূচীতে দলীয় প্রতিক নিয়ে অংশগ্রহণ করতে দেখা গেছে।


বিজ্ঞাপন


ছাত্রদলের সদ্য ঘোষিত দু’টি ইউনিয়নের আহ্বায়ক কমিটিতে তাদের পদপ্রাপ্তীর বিষয়টি কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এমরান হোসেন সাগর ও  সদস্য সচিব নুর উদ্দিন রুবেল নিশ্চিত করেছেন।

এবিষয়ে ওই দু’নেতা দেলোয়ার হোসেন রাহাদ ও ইকবাল হোসেন জাবেদ (আহসান জাবেদ) জানান, সরকারি মুজিব কলেজে ভর্তি নিশ্চিত হওয়া ও পারিবারিক নিরাপত্তার জন্য বাধ্য হয়ে ছাত্রলীগ করতে হয়েছে। প্রকৃতপক্ষে আমরা মনে প্রাণে ছাত্রদল পূর্বেও করেছি এখনও করছি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা অবস্থায় আমরা জীবনের ঝুঁকি নিয়ে ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটিতে নিজ যোগ্যতা বলেই এসেছি।

বিষয়টি জানতে চরপার্বতী ছাত্রলীগ সভাপতি সাকিল ও সাধারন সম্পাদক বোরহান উদ্দিনের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও সংযোগ পাওয়া যায়নি।

 অপরদিকে চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন মিঠু জানান, ইকবাল হোসেন জাবেদ চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে ১ নং সদস্য পদে আছেন।


বিজ্ঞাপন


কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না জানান, আমি বিষয়টি এখনও জানি না। বিস্তারিত জেনে সাংগঠনিক ব্যবস্থা নেব।

জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু ঢাকা মেইলকে বলেন, ‘ছাত্রদল করার যে কারও অধিকার আছে। সে হয়তো এক সময় ছাত্রলীগ করেছে। ছাত্রদলের সঙ্গে হেঁটে সে ছাত্রদলের আদর্শ এবং উদ্দেশ্য তার কাছে ভালো লাগায় ছাত্রদলে এসেছে। সে যেহেতু মনে প্রাণে ছাত্রদল করে, স্বাভাবিকভাবে সে পদ পেতেই পারে।'

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর