বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

ভারত-বাংলাদেশ ক্রিকেট সিরিজে চট্টগ্রামে ৫ স্তরের নিরাপত্তা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ পিএম

শেয়ার করুন:

ভারত-বাংলাদেশ ক্রিকেট সিরিজে চট্টগ্রামে ৫ স্তরের নিরাপত্তা
ছবি: ঢাকা মেইল

চট্টগ্রামে আগামী ১০ ডিসেম্বর থেকে চট্টগ্রামে ভারত-বাংলাদেশ ক্রিকেট সিরিজ উপলক্ষ্যে ৫ স্তরের কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু  থেকে সাগরিকা জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়াম পর্যন্ত নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়েছে। এই মহড়ায় অংশ নিয়েছে পুলিশের পাশাপাশি বিশেষায়িত টিম সোয়াথ অংশ নেয়। এতে ভারত-বাংলাদেশ দুই ক্রিকেট টিমের চট্টগ্রাম আগমন উপলক্ষে নিরাপত্তা মহড়া চালানো হয়।


বিজ্ঞাপন


মহড়া শেষে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় চট্টগ্রাম জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের ব্রিফ করেন। পুলিশ কমিশনার জানান, ভারত-বাংলাদেশ দুই দলের ক্রিকেটাররা চট্টগ্রাম আগমনের পর থেকে পুলিশ কঠোর নিরাপত্তা সুনিশ্চিত করবে। চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ থেকে জহুর আহাম্মদ স্টেডিয়াম পর্যন্ত গমন-আগমনে ৫ স্তরের নিরাপত্তা দেওয়া হবে।

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামে একটি ওয়ানডে ও ১৪ ডিসেম্বর একটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর