বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বোয়ালখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৮ পিএম

শেয়ার করুন:

বোয়ালখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রুমা আকতার (২১)

চট্টগ্রামের বোয়ালখালীতে রুমা আকতার (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম গোমদণ্ডী ৭ নম্বর ওয়ার্ডের চরখিজিরপুর মোবারক আলী বাড়িতে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

রুমা আকতার ওই এলাকার প্রবাসী আবু তৈয়বের স্ত্রী। তিন বছর আগে একই এলাকার আবদুল লতিফ সওদাগর বাড়ির নুরুল আলমের মেয়ে রুমা আকতারের সঙ্গে আবু তৈয়বের বিয়ে হয়। তাদের সংসারে দুই বছর বয়সী মোহাম্মদ রায়হান নামের এক সন্তান রয়েছে। বিয়ের পর আবু তৈয়ব ওমানে পাড়ি জমান। ঘরে আবু তৈয়বের মা ও স্কুল পড়ুয়া দুই বোনের সঙ্গে থাকতেন রুমা।

রুমার ভাই মো.ফারুক জানান, বিয়ের পর থেকে আবু তৈয়ব বিদেশে অবস্থান করছেন। ফোনেও রুমার সঙ্গে কথা বলতো না। এমনকি ছেলের জন্মের পরও সে দেশে আসেনি।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সোমবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে রুমার কক্ষে তার ননদ রুমার ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিল। এসময় রুমা স্বামীর সঙ্গে কথা বলবে বলে ডাইনিং রুমে চলে যান। ভোরে রুমার ছেলে মাকে খুঁজতে থাকে। এসময় ডাইনিং রুমে রুমার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। 


বিজ্ঞাপন


ওসি আবদুর রাজ্জাক আরও জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ  মর্গে পাঠানো হচ্ছে। শরীরের আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর