শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

এতো বড় পর্দায় খেলা দেখা, সাদিক ভাইকে ধন্যবাদ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৬ পিএম

শেয়ার করুন:

এতো বড় পর্দায় খেলা দেখা, সাদিক ভাইকে ধন্যবাদ

সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে খেলাপ্রেমী বরিশালবাসী। আর সেই খেলাপ্রেমী বরিশালবাসীর কথা মাথায় রেখে বিশাল আয়োজনে খেলা দেখানোর ব্যবস্থা করেছে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বিশ্বকাপের রাউন্ড সিক্সটিন থেকে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্ক) মাঠে বিশাল স্ক্রিনের মাধ্যমে সিটি কর্পোরেশনের উদ্যোগে খেলা দেখানোর আয়োজন করে সিটি মেয়র।


বিজ্ঞাপন


মেয়রের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বঙ্গবন্ধু উদ্যান মাঠে প্রতিদিন ভিড় করে খেলাপ্রিয় হাজারো নগরবাসী। খেলা রাত ৯টায় শুরু হলেও প্রতিদিন সন্ধ্যা থেকেই ভিড় করে খেলাপ্রেমী দর্শক।

সোমবার (৫ ডিসেম্বর) রাতে নগরীর আলেকান্দা বাংলাবাজার এলাকা থেকে খেলা দেখতে আসা সোহাগ মেয়রের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, এই প্রথম এতো বড় পর্দায় খেলা দেখছি। বড় পর্দায় খেলা দেখার মজাই আলাদা। এজন্য সিটি মেয়রকে অসংখ্য ধন্যবাদ।

খেলা দেখতে আসা পারভেজ জানান, আমরা নিজেদের এলাকায় প্রজেক্টেরের মাধ্যমে খেলা দেখার আয়োজন করেছি। কিন্তু এখানে এসে দেখি আমাদের প্রজেক্টেরের চেয়ে দশগুণ বড় পর্দায় খেলা দেখার আয়োজন। সঙ্গে হাজারো দর্শক। এতো মানুষ একসঙ্গে এতো বড় পর্দায় খেলা দেখার আনন্দ বলে বোঝানো যাবে না। এজন্য সাদিক ভাইকে ধন্যবাদ।


বিজ্ঞাপন


সদর রোডের বাসিন্দা আকাশ বলেন, শনিবার রাত ১টায় হাজারো দর্শক একসঙ্গে আর্জেন্টিনার ম্যাচ দেখেছি। আসার সময় প্রথমে ভেবেছিলাম এতো রাতে লোকজন হবে না। পরে এসে দেখি লোকজন চেয়ারে জায়গা না পেয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে খেলা দেখছে। মেয়রের এমন আয়োজনকে আমরা সাধুবাদ জানাই।

এ ব্যাপারে বরিশাল সিটি কর্পোরেশনের বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী ওমর ফারুক জানান, খেলা প্রিয় বরিশালবাসীর কথা চিন্তা করেই মেয়র মহোদয় এমন উদ্যোগ নিয়েছে। বরিশালের ইতিহাসে এতো বড় স্ক্রিনে আর কখনো খেলা দেখার আয়োজন হয়নি। তার নির্দেশনায় বঙ্গবন্ধু উদ্যান মাঠে ১০৮০ রেজুলেশন ও ৩২ ফুট প্রস্থ বাই ১৬ ফুট দৈর্ঘ্যের পর্দার জায়ান্ট স্ক্রিনে এই খেলা দেখার আয়োজন করা হয়। পাশাপাশি দর্শকদের বসার জন্য ১ হাজার চেয়ারের ব্যবস্থাও করা হয়েছে।

বরিশাল সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস ঢাকা মেইলকে বলেন, বিশ্বকাপ উন্মাদনায় আনন্দে ভাসছে সারাবিশ্ব। এই আনন্দ সবাই একসঙ্গে মিলে উদযাপন করার জন্য মেয়র মহোদয় এই উদ্যোগ নিয়েছে। বিশ্বকাপের এই আমেজে অংশগ্রহণ করতে পেরে নগরীবাসী আনন্দিত।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর