শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

কেন্দ্র থেকে বের হওয়ার পর এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ এএম

শেয়ার করুন:

কেন্দ্র থেকে বের হওয়ার পর এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

পটুয়াখালীতে এক এইচএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে পটুয়াখালী পৌর শহরের আবদুল করিম মৃধা কলেজ পরীক্ষা কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই পরীক্ষার্থীর নাম মো. ফয়সাল আকন (১৮) । তিনি পটুয়াখালীর সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের হাজিখালী গ্রামের বেল্লাল আকনের ছেলে। তিনি পটুয়াখালী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিজ্ঞাপন


আহত ফয়সাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ জীববিজ্ঞান দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। পরীক্ষা দেওয়ার জন্য সকালে আবদুল করিম মৃধা কলেজের কেন্দ্রে আসেন ফয়সাল। পরীক্ষা শেষে কক্ষ থেকে বের হয়ে কেন্দ্রের গেট দিয়ে উত্তর দিকে সড়কে যাচ্ছিলেন তিনি। এ সময় পাঁচ থেকে ছয়জন জোরপূর্বক তাকে ধরে নিয়ে যাচ্ছিল। একপর্যায়ে চিৎকার দিলে তাঁকে মারধর করা হয়। এর মধ্যে একজন তার হাত ও পিঠে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় ফয়সাল রক্তাক্ত অবস্থায় দৌড়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে অধ্যক্ষের কক্ষের সামনে আশ্রয় নেন।

ঘটনার পর আহত ফয়সালকে দেখতে হাসপাতালে ছুটে আসেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষকেরা। এ সময় পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এবং বাংলা বিভাগের সহকারী অধ্যাপক গাজী জাফর ইকবাল বলেন, এ বিষয়ে কলেজের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে পটুয়াখালী আবদুল করিম মৃধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ ন ম সাইফুদ্দিন বলেন, কলেজের শিক্ষকেরা রক্তাক্ত অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে দ্রুত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর