মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাস্তা নিয়ে দ্বন্দ্ব: মা-মেয়েকে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০১:২৭ পিএম

শেয়ার করুন:

রাস্তা নিয়ে দ্বন্দ্ব: মা-মেয়েকে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি
ছবি: ঢাকা মেইল

লক্ষ্মীপুর সদরে বাড়ির চলাচল রাস্তাকে কেন্দ্র করে মা লাকি বেগম (৫০) ও মেয়ে লাজু আক্তারকে (১৬) পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তাদের প্রতিবেশী মুরাদ ও তার স্ত্রী-ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় আহত মা মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. আনোয়ার হোসেন ঢাকা মেইলকে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


এর আগে বুধবার (৩০ নভেম্বর) সদর উপজেলার শাকচর ইউনিয়নের পশ্চিম শাকচর গ্রামে এ হামলার শিকার হন মা-মেয়ে।

আহতরা হলেন—পশ্চিম শাকচর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুর রহিমের স্ত্রী লাকি বেগম ও মেয়ে লাজু আক্তার।

সদর হাসপাতালে চিকিৎসাধীন লাজু আক্তার ঢাকা মেইলকে জানান, দীর্ঘদিন ধরে তাদের বসতবাড়ির চলাচলের রাস্তাকে কেন্দ্র করে তাদের প্রতিবেশী মুরাদ, মুরাদের স্ত্রী রিমি ও ছেলে নাহিদ তাদের অকথ্য ভাষায় গালমন্দ করতো। এবং রাস্তা দিয়ে চলাচল করলে মুরাদ টাকা দাবি করতো। এনিয়ে ইতোপূর্বে দুইবার তাদের মারধর করছে মুরাদ। সর্বশেষ বুধবার সন্ধ্যায় মুরাদ, তার স্ত্রী রিমি ও ছেলে নাহিদ রাস্তাকে কেন্দ্র করে তাদের সঙ্গে তর্কে জড়ায়। একপর্যায়ে মুরাদ ও তার স্ত্রী-ছেলে ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে তারা কাঠের টুকরো ও লাঠিসোঁটা নিয়ে তাদের এলোপাতাড়ি মারধর করে। এতে তারা মারাত্নক জখম হয়ে হাসপাতালে ভর্তি হন।

আরএমও মো. আনোয়ার হোসেন ঢাকা মেইলকে জানান, বুধবার সন্ধ্যায় লাকি বেগম ও তার মেয়ে লাজু আক্তার হাসপাতালে ভর্তি হয়েছেন। মেয়ে লাজুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মা লাকি বেগম বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। রাতে তাকে অক্সিজেন দেওয়া হয়েছে। বর্তমানে তারা হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন।


বিজ্ঞাপন


অভিযুক্ত মুরাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে মুরাদের স্ত্রী রিমি বেগম বলেন, লাকি ও তার মেয়ে লাজু নাটক সাজিয়ে হাসপাতাল গিয়ে ভর্তি হয়েছেন। এখানে কোনো মারধর করা হয়নি। কথা কাটাকাটি হয়েছে। তারা সবসময় আমাদের সঙ্গে ঝগড়াঝাটি করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ঢাকা মেইলকে বলেন, ঘটনা শুনছি। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর