শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাংনীতে সৌদি ফেরত স্বামীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০১:০৫ পিএম

শেয়ার করুন:

গাংনীতে সৌদি ফেরত স্বামীর মরদেহ উদ্ধার
ছবি : ঢাকা মেইল

মেহেরপুরের গাংনীতে রফিকুল ইসলাম (৪০) নামের সৌদি ফেরত স্বামীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) দিনগত রাতের কোনো এক সময় তিনি গলায় রশির ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে তার স্ত্রীর  ধারণা। 

রফিকুল ইসলাম উপজেলার কাষ্টদহ গ্রামের বিলপাড়ার ইদু বক্স মালিথার ছেলে।


বিজ্ঞাপন


গাংনী থানা পুলিশের এসআই আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় গ্রাম্য চিকিৎসক শহীদুল ইসলাম জানান, রফিকুল ইসলাম দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। শারীরিক অসুস্থতার কারণে প্রায় ৪ বছর আগে বাড়িতে ফিরে এসে মুদিখানা দোকান দেন। তিনি বেশ কয়েক বছর ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। ইতোমধ্যে তার হার্টে চারটি রিং পরানো হয়েছে। গত রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে বাড়িতে ফিরে যান তিনি। 

সকালে তার স্ত্রী সালমা খাতুনের চিৎকারে আশেপাশের প্রতিবেশীরা ছুটে এসে তার স্বামীকে শয়নকক্ষে ফ্যানের সঙ্গে গলায় রশির ফাঁস নিয়ে ঝুলতে দেখেন। স্থানীয়রা ফ্যানের সঙ্গে পেঁচানো নাইলনের রশি কেটে তাকে নিচে নামায়। স্থানীয় ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করেন। 
একই কথা জানিয়েছেন কষ্টদহ গ্রামের মৎস্যজীবী আক্কাস আলী।

সংবাদ পেয়ে গাংনী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


বিজ্ঞাপন


গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গলায় ফাঁস নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর