শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ১১:৩২ এএম

শেয়ার করুন:

ভোলায় পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
ছবি : ঢাকা মেইল

ভোলার দৌলতখানে ধাওয়া খেয়ে মেঘনায় পড়ে নিখোঁজ হওয়ার ৪দিন পর মো. নোমান নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। স্বজনরা তার লাশ শনাক্ত করেছে। লাশের মুখমণ্ডল থেঁতলানো ও নাক ফাটা। মুখমণ্ডল জুড়ে রক্ত জমাট বেঁধে লাল হয়ে গেছে। 

পুলিশ ময়নাতদন্তের জন্য তার লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠান।


বিজ্ঞাপন


 রোববার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা মেঘনা নদীতে তার ভাসমান লাশ দেখতে পান।

দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

আবু হানিফ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে।

মো. নোমান উপজেলার চর খলিফা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. আবুল কালাম বেপারীর ছেলে; তিনি পাতার খাল মাছঘাটে শ্রমিকের কাজ করেন।


বিজ্ঞাপন


bhola

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ১টার দিকে স্থানীয় শ্রমিক ইসমাইল, ফারুক, রুবেল ও নোমানসহ আরও ৭-৮ জন মেঘনা নদীর পাতার খাল মাছঘাট এলাকায় জুয়া খেলছিলেন। ওই সময় দৌলতখান থানার পুলিশ তাদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে ফারুক, ইসমাইল, রুবেল ও নোমান মেঘনা নদীতে ঝাঁপ দেন।

এদের মধ্যে ফারুক, ইসমাইল ও রুবেল সাঁতরে তীরে উঠে আসতে পারলেও নোমান পানিতে ডুবে যান।

এ ঘটনায় শুক্রবার রাতে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলামকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলেন— জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ও ভোলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম কামরুল।

তবে কতদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে হবে তা নিশ্চিত করতেন পারেননি কমিটিতে থাকা কেউই। কমিটির প্রধান জানান, এ বিষয়ে তিনি কোনো কাগজপত্র হাতে পাননি।

এদিকে লাশ উদ্ধারের খবরে নোমানের আত্মীয়স্বজন ও স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন। তারা নোমানের লাশ একনজর দেখার চেষ্টা করছেন। স্বজনদের আহাজারিতে ঘটনাস্থলে শোকের পরিবেশ সৃষ্টি হয়েছে। আহাজারির কন্ঠে স্বজনরা এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের কঠিন বিচারের দাবি জানান।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর