বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বরিশালে ছাত্রদলের সড়ক অবরোধ, বিক্ষোভ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৮:৪৭ এএম

শেয়ার করুন:

বরিশালে ছাত্রদলের সড়ক অবরোধ, বিক্ষোভ
ছবি: ঢাকা মেইল

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলার অভিযোগ এনে বরিশালে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে ছাত্রদল।

বুধবার (২৩ নভেম্বর) রাতে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনের সদর রোড অবরোধ করে বিক্ষোভ করে জেলা ছাত্রদলের সহসভাপতি সবুজ আকনসহ নেতাকর্মীরা। এর কিছুক্ষণ পরে বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে মহানগর ছাত্রদলের সহসভাপতি হুমায়ুন কবির খান ফেরদৌসসহ অনুসারীরা অবস্থান নিয়ে সংক্ষিপ্ত সভা করেন।


বিজ্ঞাপন


মহানগর ছাত্রদলের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি লেলিন মোর্শেদ ও সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আলামিন, বাকেরগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কায়েস রহমান প্রমুখ।

জেলা ছাত্রদলের পৃথক কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ সিকদার ও আবদুস সোবাহান সোহাগ, ১২ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক শাহাদাত খান, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

জেলা ছাত্রদলের সহসভাপতি সবুজ আকন বলেন, ‘নারায়ণগঞ্জ আড়াইহাজার কৃষ্ণপুরা আওয়ামী লীগের অফিসের কাছাকাছি এলাকায় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে পাঁচজনকে আহত করেছে। এ ঘটনার প্রতিবাদ ও বিচার দাবিতে বিক্ষোভ করেছি। অবিলম্বে জড়িতদের বিচারের আওতায় না আনলে কঠোর আন্দোলন করবো।’

এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার অভিযোগ এনে সদর রোডে সড়ক অবরোধের চেষ্টা করে বরিশাল ছাত্রদলের কিছু নেতাকর্মী। খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে তাদের উঠিয়ে দেয়। এতে কোনো ধরনের যানবাহন চলাচলে বাধা বিপত্তির সৃষ্টি হয়নি।


বিজ্ঞাপন


উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে বুধবার (২৩ নভেম্বর) বিকেলে ঢাকায় ফেরার পথে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতারা।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর