শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

নৌকার আদলে মোটরসাইকেল সাজিয়ে যশোরে শহর আলী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৭:০৯ পিএম

শেয়ার করুন:

নৌকার আদলে মোটরসাইকেল সাজিয়ে যশোরে শহর আলী

নৌকার আদলে মোটরসাইকেল সাজিয়ে যশোরে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছেন মাগুরার শহর আলী নামে এক কৃষক।

শহর আলী তার নিজের তৈরি করা নৌকার আদলে সাজানো মোটরসাইকেল নিয়ে বুধবার (২৩ নভেম্বর) বিকাল থেকে রাত অবধি শহরের বিভিন্ন মোড়ে মোড়ে এবং সড়ক প্রদক্ষিণ করেন। তার নৌকার মোটরসাইকেলটি দেখতে ভিড় করেন অনেকেই।


বিজ্ঞাপন


আগামীকাল বৃহস্পতিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী ঐতিহাসিক জনসভায় তিনি অংশগ্রহণ করবেন। আজ বুধবার (২৩ নভেম্বর) বিকালে তিনি যশোরে উপস্থিত হয়েছেন। শহর আলী মাগুরা জেলার শালিখা উপজেলার সরুসোনা গ্রামের বাসিন্দা।

শহর আলী জানান, তিনি ২৫ হাজার টাকায় মোটরসাইকেলটি ক্রয় করে বাঁশের চটা, কাঠ এবং কাপড় দিয়ে নৌকার আদলে মোটরসাইকেলটি সাজিয়েছেন।

শহর আলী বলেন, ‘আমার বাবা মুক্তিযোদ্ধাদের আনা নেওয়া করত। ছোটবেলায় আমাদের বলতেন বঙ্গবন্ধুর হাত ধরে হেঁটেছেন তিনি। সেই থেকে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আমার ভালোবাসার জন্ম হয়। এখন পর্যন্ত যেখানে প্রধানমন্ত্রী জনসভা হয়েছে সেখানেই আমি নৌকার মোটরসাইকেলটি নিয়ে হাজির হয়েছি। নেত্রীকে একনজর দেখার উদ্দেশে। তারই ধারাবাহিকতায় আমি আজ যশোরে এসেছি।’

যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি ও কর্মযজ্ঞ ইতোমধ্যে শেষ করেছে দলীয় নেতাকর্মী ও প্রশাসন। দলীয় ফোরামে এবং প্রশাসনে চলছে এখন শেষ সময়ের সর্বোচ্চ সতর্কতা।


বিজ্ঞাপন


দলীয় সূত্রে জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে এটিই প্রধানমন্ত্রীর প্রথম জনসভা।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে গোটা যশোর জেলা এখন নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা। নেতাকর্মীরা বলছেন, আওয়ামী লীগের স্মরণকালে এটিই সবচেয়ে বৃহত্তম জনসমাবেশ হতে চলছে। বৃহত্তর যশোর জেলা (যশোর, নড়াইল, মাগুরা, ঝিনাইদহসহ) খুলনা, সাতক্ষীরা থেকেও কয়েক লাখ নেতাকর্মী এ সমাবেশে যোগদান করবে। ফলে এ জনসমাবেশ জনসমুদ্রে রুপ নেবে বলে মনে করছেন নেতাকর্মীরা।

প্রতিনিধি/এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর