সড়কের পাশে পড়ে ছিল কিশোরের মরদেহ

জেলা প্রতিনিধি
ভোলা
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৯:৩৮ এএম
সড়কের পাশে পড়ে ছিল কিশোরের মরদেহ
ফাইল ফটো

ভোলায় সড়কের পাশ থেকে মো. রাশেদ নামে ১৫ বছর বয়সী এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। একই জায়গা থেকে মো. সজিব (২০) ও শাওন (২৫) নামে আহত দুই কিশোরকেও উদ্ধার করা হয়েছে। তাদেরকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনার প্রকৃত কারণ এখনো নিশ্চিত হতে পারেনি।

সোমবার (২১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে জেলার বোরহানউদ্দিন উপজেলা উদয়পুর রাস্তা মাথা এলাকার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে এ মরদেহ ও আহতদের উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) আবদুল্লাহ মামুন এ তথ্য নিশ্চিত করেন।

রাশেদ জেলার সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়নের মো. শাজাহানের ছেলে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

ওসি, তদন্ত জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বোরহানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তা মাথা এলাকার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে একই জায়গা থেকে আহত আরও দুই কিশোরকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত একটি নসিমন গাড়ি পড়ে ছিল। আহতদের কাছ থেকে তাৎক্ষণিকভাবে নিহতের নাম ও তাদের (আহতদের) নাম জানতে পেরেছি। তবে ঘটনাটি কি ঘটেছে তা এখনো জানতে পারিনি। নিহত ও আহতরা ওই নসিমন গাড়ির লোক নাকি পথচারী তাও নিশ্চিত হতে পারেনি। আহতদের জ্ঞান ফিরে এলে এ ঘটনার বিস্তারিত জানা যাবে।

ওসি আরও জানান, ঘটনার পর রাতেই আহতদের উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। নসিমন গাড়িটি পুলিশের হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

টিবি