বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

গজারিয়ার প্রতিপক্ষের হামলা-ভাঙচুর, আহত ৬

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৮:৫১ এএম

শেয়ার করুন:

গজারিয়ার প্রতিপক্ষের হামলা-ভাঙচুর, আহত ৬
ফাইল ফটো

মুন্সীগঞ্জের গজারিয়ার চরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ হঠাৎ গ্রামে ঢুকে লোকজনের ওপর এলোপাতাড়ি গুলি ও ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ছয় জন।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বিষয়টি জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুইদিন আগে কদমতলী গ্রামের বাসিন্দা আফসার উদ্দিনের ছেলে ফয়সালের সঙ্গে পাশের গ্রাম বালুয়াকান্দির কয়েক যুবকের কথা কাটাকাটি হয়। এর জেরে সোমবার সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ বালুয়াকান্দি গ্রামের নয়নের নেতৃত্বে ৩৫-৪০ জন হঠাৎ গুয়াগাছিয়ার কদমতলী গ্রামে হামলা চালায়। তারা স্থানীয় লোকদের ওপর এলোপাতাড়ি গুলি ও ছুরিকাঘাত শুরু করে। এক পর্যায় তারা গুয়াগাছিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য সুরুজ মিয়া প্রধানের বাড়িতে ভাঙচুর চালায়। হামলায় হারুন-অর-রশিদ ও নুরুল হক গুলিবিদ্ধসহ ছয় জন আহত হয়েছেন। আহত অন্যরা হলেন- ফারুক, আব্দুস সাত্তার, মোখলেস ও ফয়সাল। ফয়সাল ছাড়া পাঁচ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আশরাফুল ইসলাম মৃধা বলেন, ‘হাসপাতালে পাঁচজন রোগী এসেছেন। তার মধ্যে হারুন-অর-রশিদ ও নুরুল হক গুলিবিদ্ধ। বাকিদের গায়ে দেশীয় অস্ত্র এবং রড জাতীয় কিছুর আঘাত রয়েছে। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

ওসি মোল্লা সোহেব আলী জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর