শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

লক্ষ্মীপুর আ.লীগের সম্মেলনে আসতে শুরু করেছে মিছিল

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৮:২৫ এএম

শেয়ার করুন:

লক্ষ্মীপুর আ.লীগের সম্মেলনে আসতে শুরু করেছে মিছিল
ছবি: ঢাকা মেইল

দীর্ঘ সাড়ে সাত বছর পর আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলন সফল ও সার্থক করতে ইতোমধ্যে জেলা স্টেডিয়াম মাঠে দলে দলে মিছিল নিয়ে যোগ দিচ্ছে হাজার-হাজার নেতাকর্মীরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) সম্মেলনস্থল ঘুরে দেখা গেছে, ইতোমধ্যে নিরাপত্তা বাড়ানো জন্য জেলা স্টেডিয়াম মাঠে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ন করা হয়েছে। বিভিন্ন উপজেলা থেকে রাত থেকেই তৃণমূলের নেতাকর্মীরা লক্ষ্মীপুর শহরে এসে অবস্থান করেন। অনেকে আবার আজ ভোর থেকে সভাস্থলে যোগ দিতে শুরু করেছেন।


বিজ্ঞাপন


আজ সকাল সাড়ে ৬টার দিকে সভাপতি পদপ্রার্থী মো. শাহজাহানের ছেলে মো. ইমতিয়াজ রামগঞ্জ থেকে বিশাল একটি মিছিল নিয়ে সম্মেলন স্থলে যোগ দেন। পৌনে ৭টার দিকে জেলা যুবলীগের সাবেক সভাপতি এ.কে.এম সালাহউদ্দিন টিপু আরও একটি বিশাল মিছিল নিয়ে স্টেডিয়াম মাঠে দিকে যেতে দেখা গেছে। অন্যদিকে, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু গভীর রাত থেকে নেতাকর্মী নিয়ে সভাস্থলে অবস্থান করছেন।

laxmipur

আজকের এ ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি), প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, বিশেষ বক্তব্য রাখেন সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ  আল-মাহমুদ স্বপন,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ,ত্রান সমবায় কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও লক্ষ্মীপুর-১ রায়পুর আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খাঁন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন।

অনুষ্ঠানে সভাপতিত্বে করবেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর