বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভ্যানিটি ব্যাগে থাকা আইডি কার্ডে মিলল মরদেহের পরিচয় 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৮:০৯ এএম

শেয়ার করুন:

ভ্যানিটি ব্যাগে থাকা আইডি কার্ডে মিলল মরদেহের পরিচয় 
ফাইল ফটো

শেরপুরের নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) রাতে উপজেলার নয়াবিল ইউনিয়নের আন্দারুপাড়া গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন


সোমবার (২১ নভেম্বর) ওই নারীর ভ্যানিটি ব্যাগে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে তার পরিচয় মেলে। আর এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন বিষয়টি নিশ্চিত করেছেন।

জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায়, স্বামী পরিত্যক্তা ওই নারীর নাম নাজমা বেগম (৩৫)। এছাড়া, তিনি উপজেলার কেন্দুয়াপাড়া গ্রামের বাসিন্দা হলেও তিনি বর্তমানে নকলায় বসবাস করতেন। বিভিন্ন সময় তিনটি বিয়ে হলেও সব ক’জনকে ডিভোর্স দেওয়া ওই নারীর দুই সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার আগ মুহূর্তে স্থানীয় এক ব্যক্তি জনৈক সম্রাটের ধানক্ষেতের আইলে অজ্ঞাতনামা হিসেবে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় মরদেহের পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগ থেকে উদ্ধার হওয়া জাতীয় পরিচয়পত্র থেকে তার পরিচয় শনাক্ত করা হয়।


বিজ্ঞাপন


সিনিয়র সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে হত্যার পর আন্দারুপাড়া ধানক্ষেতে মরদেহ ফেলে রাখে হত্যাকারীরা। প্রাথমিক তদন্ত শেষে তিনজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর