শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছিনতাইকারীর কলার ধরে থানায় হাজির তরুণী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৭:১৬ এএম

শেয়ার করুন:

ছিনতাইকারীর কলার ধরে থানায় হাজির তরুণী
ছবি: ঢাকা মেইল

সারাদিন গার্মেন্টসে কাজ শেষে বাসায় ফিরছিলেন সুমাইয়া (২২) নামের এক পোশাক শ্রমিক তরুণী। কারখানা থেকে বের হয়ে একটি ভ্যানে করে বাসায় যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে ভ্যানটি আশুলিয়ার রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল-ডিইপিজেডের সামনে পৌঁছালে হঠাৎ এক ছিনতাইকারী তার হাতে থাকা মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে দৌড় দেয়।

মুহূর্তের মধ্যে ভ্যান থেকে নেমে ওই তরুণী ছিনতাইকারীকে ধাওয়া করেন। এবং বেশ কিছু দূর দৌড়ে গিয়ে পাকড়াও করেন সেই ছিনতাইকারীকে পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে তাদের সহযোগিতায় ধরা ছিনতাইকারীর টি-শার্টের কলার ধরে টেনে নিয়ে হাজির হন আশুলিয়া থানায়।


বিজ্ঞাপন


ঘটনাটি সোমবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৮টার।

আটক ছিনতাইকারীর নাম সুমন সরকার (২৫)। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার শেরপুর উপজেলার কৃষ্ণপুর এলাকায়। তার বাবার নাম শফিকুল ইসলাম।

তবে ছিনতাইকারীকে ধরতে পারলেও ছিনিয়ে নেওয়া মোবাইলটি ফোনটি উদ্ধার করতে পারেননি সুমাইয়া। ছিনতাইকারী সুমনের দাবি সে দৌড়ানোর সময় মোবাইলটি ছুঁড়ে ফেলেছে। থানায় আসার পরেও মোবাইলটি ফিরে না পাওয়ার আশঙ্কায় কান্নায় ভেঙে পড়েন ওই পোশাক শ্রমিক।

বরিশালের মেয়ে সুমাইয়া পরিবারসহ আশুলিয়ায় সপরিবারে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। ছিনতাই হওয়া মুঠোফোনটি ফিরে না পেয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।


বিজ্ঞাপন


এদিকে, খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধারের চেষ্টা চলছে জানিয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মিজানুর রহমান ঢাকা মেইলকে বলেন, ‘ইতোমধ্যে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। ছিনতাই করা মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর