শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

নাফ নদীতে বিজিপির গুলিতে বাংলাদেশি জেলে আহত 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:৫৪ এএম

শেয়ার করুন:

নাফ নদীতে বিজিপির গুলিতে বাংলাদেশি জেলে আহত 

কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) গুলিতে মোহাম্মদ কাসেম (৩৮) নামে এক বাংলাদেশি জেলে গুলিবিদ্ধ হয়েছেন। তিনি টেকনাফের নাইট্যংপাড়া এলাকার মৃত মনো মিয়ার ছেলে।

সোমবার (২১ অক্টোবর) বিকেলে সীমান্তের টেকনাফের শাহপরীর দ্বীপের গোলাচর এলাকায় নাফ নদ এলাকায় এ ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ পৌর কাউন্সিলর দিল মোহাম্মদ জানান, ‘সকালে স্থানীয় জেলে মো. কাসেমসহ ৪ জন মাছ ধরার নৌকা নিয়ে সাগরে মাছ শিকারে যায়। মাছ শিকার শেষে সেদিনই বিকালে ফেরার সময় হঠাৎ করে বিজিপির একটি দল বাংলাদেশ জলসীমায় ঢুকে গুলি ছোড়ে।

তিনি জানান, এসময় মোহাম্মদ কাসেম গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ জেলেকে দ্রুত মাঝিমাল্লারা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য বিভাগের দায়িত্বরত চিকিৎসক খান আলম জানান, ‘বিকালে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, একজন জেলে গুলিবিদ্ধ হওয়ার খবর শুনেছি। এবিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি।


বিজ্ঞাপন


 প্রতিনিধি/এসটি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর