শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে: মাহবুব উল আলম হানিফ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৪:৫১ পিএম

শেয়ার করুন:

বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে: মাহবুব উল আলম হানিফ
ছবি : ঢাকা মেইল

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন হবে, সেখানে সব দল অংশগ্রহণ করুক, সেটা আমরা চাই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে। আর এ নির্বাচন পরিচালনা করবে বর্তমান নির্বাচন কমিশন। নির্বাচন ত্রুটিমুক্ত ও গ্রহণযোগ্য করতে সংবিধান অনুযায়ী আপনাদের কোনো পরামর্শ থাকলে আপনার সেটা দিতে পারেন, আপনাদের পরামর্শ বিবেচনা করবে সরকার ও নির্বাচন কমিশন, কিন্তু সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই।

রোববার (২০ নভেম্বর) দুপুরে নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাও সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগকে হুমকি দেন আপনারা, আমাদের অবাক হতে হয়ে যেতে হয়। আপনাদের দশা হচ্ছে দুই দিনের বৈরাগী, আপনার ভাতকে বলেন অন্ন ওটার মত। দেশের গণতান্ত্রিক অধিকার, আপনারা শান্তিপূর্ণ মিটিং সমাবেশ করেন কোনো বাধা নেই।

তিনি আরও বলেন, আপনাদের মতো স্বাধীনতাবিরোধী, যারা এ দেশ ধ্বংস করেছে, যারা রাজাকারদের দোসর, যারা এখনও পাকিস্তানিদের আদর্শ নিয়ে চলে, তাদের কথায় সংবিধান পরিবর্তন হওয়ার কোনো সুযোগ নেই। যাই বলবেন সংবিধানের আলোকে আসতে হবে। সংবিধান মেনে নির্বাচনে আসেন আপনাদের স্বাগতম, আর যদি না আসেন সে দায়ভার আপনাদের।

এরআগে রোববার বেলা ১১টায় চাটখিল পাঁচগাও সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত ও পরে পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম। 

চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নোয়াখালী জেলা মুজিব বাহিনীর প্রধান সাবেক সংসদ সদস| মাহমুদুর রহমান বেলায়েত, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি, স্থানীয় সংসদ সদস্য এ এইচ এম ইব্রাহিম, ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্যাহ্ খান সোহেল, জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, সম্মলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি গোলাম কুদ্দুস।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর