শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ওবায়দুল কাদেরের আসনে নির্বাচন করার ইঙ্গিত একরামের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৯:২১ পিএম

শেয়ার করুন:

ওবায়দুল কাদেরের আসনে নির্বাচন করার ইঙ্গিত একরামের

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী রাজনীতির শিকার দাবি করে আগামীবার নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) ওবায়দুল কাদের এর আসনে নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন।  

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের করমবক্স বাজারে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


একরাম তাঁর বক্তব্যে বলেন, ‘আমার ইচ্ছে করে আমার এলাকার লোকজনের সেবা করি। আমরা রাজনীতির শিকার, আমাকে রাজনীতি থেকে সরানোর জন্য অনেক পরিকল্পনা করা হয়েছে। আপনারা কাগজ থেকে আমার নাম মুছতে পারবেন, কিন্তু মানুষের হৃদয় থেকে আর মুছতে পারবেন না। যদি জননেত্রী শেখ হাসিনার ছায়া থাকে এমনও হতে পারে আপনাদের (নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলা) সেবার জন্য আমি আসতে পারি।’

dhaka

তিনি আরও বলেন, আমরা অবহেলিত। কবিরহাটের লোকজনকে কোম্পানীগঞ্জের নেতারা হেয় করে কথা বলে। আমাদের ভোটের কি দাম নাই। ইনশাল্লাহ আগামিতে আমাদের ভোটগুলো আমরা দেখে-শুনে দিবো। যেমন আর্জেন্টিনা ম্যারাডোনা ও মেসিকে এবং ব্রাজিল পেলে এবং নেইমারকে তৈরি করেছে, তেমনি কবিরহাট উপজেলার লোকজন আমাকে তৈরি করেছে। যে যত রকম হিংসাই করুক আমাকে আপনাদের কাছ থেকে আলাদা করতে পারবে না।

প্রতিনিধি/একেবি


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর