শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ভোলায় ত্রিমুখী সংঘর্ষ, আহত ৪

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০১:২৯ পিএম

শেয়ার করুন:

ভোলায় ত্রিমুখী সংঘর্ষ, আহত ৪
ছবি: ঢাকা মেইল

ভোলা-চরফ্যাশন সড়কের লালমোহন ফরাজী বাজারের উত্তর পাশে এক যাত্রীবাহী বাস কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল বাসের সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ ৪ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সায়েদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৮ টার দিকে ফরাজী বাজারের উত্তর পাশে গিয়ে পৌঁছায়। এসময় সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গিয়ে কাভার্ডভ্যানের পেছনের অংশে লেগে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং বাসটির গ্লাস ভেঙে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটি বাসের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। মোটরসাইকেলে থাকা দুই শিশু, এক নারী ও মোটরসাইকেল আরোহীসহ ৪ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত মোটরসাইকেলের চালক রুবেল (৪২) ও তার ছেলে হাসানকে (১০) বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে স্থানান্তর করা হয়। তাদের বাড়ি বরিশালের চর বাড়িয়া এলাকায়। তাঁরা সকালে চরফ্যাশন থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা করেছিল।

এসআই মো. সায়েদুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর