বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১১:২৮ এএম

শেয়ার করুন:

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলন আজ
ছবি: ঢাকা মেইল

দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হচ্ছে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক আগ্রহ এ সম্মেলনকে ঘিরে। কে আসছেন মহানগরের নতুন নেতৃত্বে তা নিয়ে চলছে নানা আলোচনা। 

ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ি মাঠে শনিবার (১৯ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের এ সম্মেলন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী দীপু মনিসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। সম্মেলন উপলক্ষে সকাল থেকেই নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসছেন। ব্যানার, ফেস্টুনে পুরো সাজ সাজ রব সম্মেলনের মাঠ ও আশেপাশের এলাকায়।


বিজ্ঞাপন


কমিটিতে সভাপতি পদে বর্তমান সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লা খান ছাড়াও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল শেষ পর্যন্ত প্রার্থী হতে পারেন, এমন জল্পনা কল্পনা রয়েছে। এছাড়া সাধারণ সম্পাদক পদ পেতে  অন্তত ১০ নেতা প্রার্থী হয়েছেন।

গেল বছর মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে দলীয় সিদ্ধান্তে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ হারান মেয়র জাহাঙ্গীর আলম। এরপর তার দুই শতাধিক অনুসারীকে দেওয়া হয় কারণ দর্শানোর নোটিশ, কয়েকজনকে করা হয় বহিষ্কার। বছর জুড়ে এমন নানা কর্মকাণ্ডে দেশ ব্যাপী আলোচনায় ছিল গাজীপুর মহানগর আওয়ামী লীগের নাম।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর