শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

নড়াইলে নিজ গ্রামে সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০২২, ০৬:৩৩ পিএম

শেয়ার করুন:

নড়াইলে নিজ গ্রামে সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ২০২৪ সালের জুনে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ১৭২ কিলোমিটার রেলপথের নির্মাণ কাজ শেষ হবে। এতে রাজধানীর সঙ্গে যুক্ত হবে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নয়টি জেলা।

মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের নিজ গ্রাম করফায় বাবার নামে ১০ শয্যাবিশিষ্ট ‘অধ্যাপক শেখ মো. রোকন উদ্দীন আহমেদ মা ও শিশুকল্যাণ কেন্দ্রের’ নির্মাণ কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


এর আগে সেনাপ্রধান পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করেন। পরে মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় চত্বরে সুধী সমাবেশে বক্তব্য দেন।

ছেলেবেলার স্মৃতিচারণ করে সেনাপ্রধান বলেন, করফা গ্রাম আমার পৈত্রিক ভিটা। স্বাধীনতা যুদ্ধের সময় এখানে আমি ছিলাম। স্বাধীনতা যুদ্ধে আমার বাবার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

sena2

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেনাপ্রধানের স্ত্রী নূরজাহান আহমেদ, প্রকল্পে চিফ কনসালটেন্ট জেনারেল ও এডহক কনস্ট্রাকশন সুপারভিশন কনসালটেন্ট মেজর জেনারেল এ কে এম রেজাউল মজিদ, জিওসি ও যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মাহবুবুর রশিদসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, স্থানীয় আওয়ামী লীগ নেতারা।


বিজ্ঞাপন


প্রতিনিধি/জেবি

 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর