শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দেয়াল ভেঙে ঘরে ঢুকে বাবা-মাকে মারধর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২, ০২:০৭ পিএম

শেয়ার করুন:

ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দেয়াল ভেঙে ঘরে ঢুকে বাবা-মাকে মারধর
ছবি: ঢাকা মেইল

নারায়ণগঞ্জের ফতুল্লায় জমি লিখে না দেওয়ায় ভাড়াটে সন্ত্রাসী নিয়ে ইটের দেয়াল ভেঙে ঘরে প্রবেশ করে বৃদ্ধা বাবা-মাকে মারধর করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

সোমবার (৩১ অক্টোবর) ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বিষয়টি জানিয়েছেন।

অভিযুক্ত ছেলের নাম নুরুল ইসলাম। তিনি ফতুল্লার শিহাচর এলাকার আব্দুল মান্নান (৬৫) তার স্ত্রী নূর জাহান (৫০) দম্পতির বড় ছেলে।

ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় আব্দুল মান্নান তার স্ত্রী নূর জাহান সন্তানদের নিয়ে জমি কিনে সেখানে একতলা ভবন নির্মাণ করে বসবাস করেন। এর মধ্যে মান্নানকে তার বড় ছেলে নুরুল ইসলাম জমি লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিলেন। এতে মান্নান জমি লিখে না দেওয়ায় স্থানীয় ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে সকাল ৬টায় বাড়িতে হামলা চালায়। ওই সময় মান্নান ও তার স্ত্রী ঘুমিয়ে ছিলেন। তখন নুরুল দলবল নিয়ে বাড়ির দেয়াল ভেঙে বাবা মায়ের ঘরে প্রবেশ করেন। এরপর তার বাবা মান্নানের গলা চেপে ধরে মারধর করে নুরুল। এক পর্যায়ে নূরুল ভাড়াটে সন্ত্রাসীদের হুকুম দেন ঘরের আসবাবপত্র ভেঙে জমির দলিল নেওয়ার জন্য। এ সময় মান্নানের স্ত্রী নূর জাহান এগিয়ে এলে তাকে ধাক্কা দিয়ে বের করে দেন নুরুল। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। তখন ঘর থেকে প্রায় নগদ এক লাখ টাকা ও জমির দলিল নিয়ে নেন নরুল। যাওয়ার সময় পানির পাম্পটিও ভেঙে মোটর খুলে ফেলে যান সন্ত্রাসীরা।

ওসি আরও জানান, নুরুলকে গ্রেফতার করা হয়েছে। তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর