বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় পিতা পুত্র নিহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০১:২৩ এএম

শেয়ার করুন:

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় পিতা পুত্র নিহত

কুষ্টিয়ায় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতা শাজাহান বিশ্বাস (৬২) ও তার পুত্র শামিম বিশ্বাস(২৮) নিহত হয়েছেন। শুক্রবার (২৮) অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে  কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের গজনবীপুর গোরস্থানের সামনে এই ঘটনা ঘটে। নিহত শাজাহান সদর উপজেলার  উজানগ্রাম ইউনিয়নের ভূমি অফিসের অফিস সহকারী ছিলেন এবং ছেলে শামিম কাতার প্রবাসী। তারা ওই ইউনিয়নের মাধপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, রাতে নিহত শামিম এবং তার বাবা শাজাহান শামিমের মোটরসাইকেল যোগে শামিমের শ্বশুরবাড়ী কুষ্টিয়া শহরতলীর কুমারগাড়া থেকে নিজ বাড়ি মাধপুরে যাচ্ছিল।পথিমধ্যে গজনবীপুর গোরস্থানের কাছে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয় এসময় তারা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে গেলে আরেকটি ট্রাক এসে বাবা ছেলেকে চাপা দেয়। এতে ঘটস্থলেই তাদের দুইজনের মৃত্যু হয়।


বিজ্ঞাপন


কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠানো হয়েছিল। বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক গাড়ি দুটি ও তার চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

প্রতিনিধি/আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর