শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

শেরপুরে ড্রেন থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ১২:৪৩ এএম

শেয়ার করুন:

শেরপুরে ড্রেন থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

শেরপুরের একটি ড্রেন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৮ অক্টোবর) সকালে সদর উপজেলার পৌর শহরের কসবা নামাপাড়া মহল্লার রাস্তার পাশে ড্রেন থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বসির আহমেদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আজ সকাল ১০ টার দিকে সংবাদ পাওয়া যায় যে, পৌর শহরের কসবা নামাপাড়া মহল্লার একটি ড্রেনে কাপড়ে মোড়ানো নবজাতকের মত কিছু একটা পড়ে আছে। এমন খবরের ভিত্তিতে সদর থানার পুলিশ গিয়ে রাস্তার পাশের ড্রেনে কাপড়ে মোড়ানে নবজাতকের মরদেহ দেখতে পেয়ে তা উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে পাঠায়। দুপুরে ওই নবজাতকের ময়না তদন্ত সম্পন্ন হয়।


বিজ্ঞাপন


শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বসির আহমেদ বাদল বলেন, মরদেহটি উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করেছি। ডিএনএ স্যাম্পলও সংগ্রহ করেছি। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। অধিকতর তদন্ত সাপেক্ষে অপরাধীদের খুঁজে বের করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে গতকাল রাতে কেউ নিজেদের অপকর্ম ঢাকতেই এই নবজাতকের মরদেহটি গোপনে কাপড়ে পেচিয়ে ড্রেনে ফেলে যায়।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর