শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফেনীতে বাস থেকে ১০ লাখ টাকার ইয়াবাসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩৩ পিএম

শেয়ার করুন:

ফেনীতে বাস থেকে ১০ লাখ টাকার ইয়াবাসহ যুবক গ্রেফতার
ছবি : ঢাকা মেইল

ফেনীর সদরে লালপোলে ২ হাজার পিস ইয়াবাসহ মো. সাইফুল ইসলাম (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বুধবার (৫ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোলস্থ আমানত হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে রাস্তার ওপর একটি বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জব্দ ইয়াবার মূল্য আনুমানিক ১০ লাখ টাকা। 


বিজ্ঞাপন


গ্রেফতার মো. সাইফুল ইসলাম কক্সবাজারের চকরিয়ার নয়াপাড়া বেতুয়া বাজার এলাকার ভেওলা মানিকচর গ্রামের আয়েশার বাপের বাড়ির আব্দুস সালামের ছেলে। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কক্সবাজার থেকে একজন মাদক কারবারি ইয়াবা নিয়ে হানিফ পরিবহনের একটি বাসে করে আসছিলো। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলস্থ আমানত হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে রাস্তার ওপর ওই বাসটি থামিয়ে তল্লাশি করে।

এ সময় বাসযাত্রী মো. সাইফুল ইসলামকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি পলি প্যাকেটের মধ্যে স্কচটেপ ও টিস্যু পেপার মোড়ানো অ্যাসিটামিনযুক্ত ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

এ ঘটনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সালের ৩৬ (১) সারণীর ১০ (ক) ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. মোজাম্মেল হক বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। 


বিজ্ঞাপন


ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন মামলা দায়েরের তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতার মো. সাইফুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর