শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি গাঁজাসহ আটক ১

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৪:১০ পিএম

শেয়ার করুন:

চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি গাঁজাসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পৌরসভার বিশ্বরোড মোড় এলাকার নুরজামান মার্কেটের বিসমিল্লাহ ফল ঘরের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ২ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাংগা ইউনিয়নের হরিনগর (খ্যাপাপাড়া) গ্রামের মো. আব্দুল হান্নান ও মোছাঃ হাসনারা বেগমের ছেলে মো. মাসুদ রানা (২৪)।


বিজ্ঞাপন


র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল  ০২ অক্টোবর ২০২২ ইং তারিখ সকাল ৮:৪০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বিশ্বরোড মোড় এলাকার নুরজামান মার্কেটের বিসমিল্লাহ ফল ঘরের সামনে পাঁকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ২(দুই) কেজি গাঁজা (খ)০১(এক) টি মোবাইল ফোন এবং (গ) ০১ (এক)টি সীমকার্ডসহ আসামী ১। মো. মাসুদ রানা (২৪), পিতা- মোঃ আব্দুল হান্নান, মাতা-মোছাঃ হাসনারা বেগম, গ্রাম-হরিনগর খ্যাতাপাড়া, ইউপি-৮নং নয়ালাভাংগা, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। 

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর