বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা: জড়িতদের গ্রেফতারের দাবি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০২:৩৩ পিএম

শেয়ার করুন:

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা: জড়িতদের গ্রেফতারের দাবি
ছবি : ঢাকা মেইল

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আলাউদ্দিনকে গুলি করে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে সংগঠনটির নেতাকর্মীরা বিক্ষোভ ও মানববন্ধন করেছে। রোববার (২ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে জেলা যুবলীগের সাবেক ১ম যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শেখ জামাল রিপনের নেতৃত্ব এ হত্যাকাণ্ডে প্রতিবাদ জানিয়ে এসব কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন— সাবেক ছাত্রলীগ নেতা শেখ কামাল স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জন্টু দেবনাথ, সাবেক সহ-সভাপতি জালাল উদ্দীন রুমি পাটোয়ারী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ পাটোয়ারী, অ্যাডভোকেট নিগার হায়দার, অ্যাভোকেট আব্দুস সামাদ আজাদ প্রমুখ।


বিজ্ঞাপন


বক্তারা বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে দায়ী করে বলেন, লক্ষ্মীপুরের পূর্বাঞ্চল বিএনপি সন্ত্রাসীদের অস্ত্রের মুখে সাধারণ মানুষ জিম্মি। যার বলি হয়েছে যুবলীগ নেতা আলাউদ্দিন। বিএনপির এ অপরাজনীতি বন্ধ করার আহ্বান জানান। 

তারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার করে কঠিন শাস্তির দাবি তুলেন। অনথ্যায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন নেতাকর্মীরা। 

প্রসঙ্গত, গত শুক্রবার (৩০ অক্টোবর) রাতের সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার দীঘির পাড় কালভার্টের গোড়ায় যুবলীগ নেতা আলাউদ্দিনকে এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গতকাল শনিবার (১ অক্টোবর) রাতে নিহতের ছেলে আকাশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পিচ্চি নিশান নামে একজনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করা হয়।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর