শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

মালিক-শ্রমিক দ্বন্দ্বে মেহেরপুর-কুষ্টিয়া রুটে বাস বন্ধ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ১২:৫৭ পিএম

শেয়ার করুন:

মালিক-শ্রমিক দ্বন্দ্বে মেহেরপুর-কুষ্টিয়া রুটে বাস বন্ধ
ফাইল ছবি

বাস মা‌লিকদের সঙ্গে শ্রমিক‌দের দ্বন্দ্বের জেরে মে‌হেরপুর-কু‌ষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কে বাস চলাচল বন্ধ র‌য়ে‌ছে। এর ফলে চরম ভোগান্তিতে সড়কটি দিয়ে চলাচল করা যাত্রীরা।

বাস বন্ধ থাকায় রোববার (২ অক্টোবর) সকাল থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি।


বিজ্ঞাপন


মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান জানান, গতকাল শনিবার কুষ্টিয়ার এক মালিকের সঙ্গে শ্রমিকের তর্কাতর্কি হয়। এর জের ধরে কুষ্টিয়া থেকে মেহেরপুরে সব ধরনের বাস চলাচল বন্ধ করে দেয় মালিক সমিতি। কিন্ত মেহেরপুর থেকে জেলা সীমান্ত খলিসাকুণ্ডি পর্যন্ত ছেড়ে যায় আন্তঃজেলার সকল বাস।

রোববার সকাল থেকে মেহেরপুর মালিক সমিতির পক্ষ থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার সকল পরিবহন বন্ধ করে দেওয়া হয়। ফলে বন্ধ রয়েছে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক হয়ে দূরপাল্লার সকল পরিবহন।

এদিকে হঠাৎ করে বাস বন্ধের সিদ্ধান্তের ফলে বিপাকে পড়েছেন মানুষ। অনেকে টার্মিনালে এসে বাস না পেয়ে কীভাবে গন্তব্যে যাবেন তা নিয়ে চিন্তায় পড়েছেন। এছাড়া মেহেরপুর-কুষ্টিয়া হয়ে ঢাকায় যাওয়ার জন্য যারা টিকিট কেটেছিলেন পরিবহন বন্ধ হওয়ায় যেতে পারছেন না তারাও।

মেহেরপুরে বাসের জন্য অপেক্ষায় থাকা আসাদুজ্জামান নামে এক যাত্রী বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে হঠাৎ করে বাস বন্ধ হওয়ায় তিনি বিপাকে পড়েছেন। সামান্য বিষয় নিয়ে এভাবে যেন বাস বন্ধ করতে না পারে সেজন্য সরকারকে কঠোর হওয়ার আহ্বান জানান তিনি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর