শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুড়িগ্রামে এসএসসি’র প্রশ্নফাঁস: আরও দুই শিক্ষক রিমান্ডে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ১১:৫০ এএম

শেয়ার করুন:

কুড়িগ্রামে এসএসসি’র প্রশ্নফাঁস: আরও দুই শিক্ষক রিমান্ডে
ফাইল ছবি

এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনায় কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের আরও দুই সহকারী শিক্ষককে রিমান্ডে পেয়েছে পুলিশ। তারা হলেন আমিনুর ইসলাম রাসেল এবং জোবায়ের হোসেন।

রোববার (২ অক্টোবর) সকালে ভুরুঙ্গামারী আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সুমন আলীর আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।


বিজ্ঞাপন


এর আগে প্রশ্নফাঁসের ওই ঘটনায় গত বৃহস্পতিবার মামলার প্রধান আসামি একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রসচিব লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করছিল আদালত।

একইদিন দুই সহকারী শিক্ষকের তিন দিন করে রিমান্ড আবেদন করা হয়েছিল মামলার তদন্তকারী কর্মকর্তার পক্ষ থেকে। আজ সেই আবেদনের শুনানির পর দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রশ্নফাঁসের ঘটনায় নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ পাঁচ শিক্ষক ও এক কর্মচারী ভুরুঙ্গামারী থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

মামলার এক আসামি ওই বিদ্যালয়ের অফিস সহকারী আবু হানিফ পলাতক আছেন। গ্রেফতারকৃতরা জেলহাজতে আছেন। তাদের সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি।


বিজ্ঞাপন


একই ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রশ্নফাঁসের ঘটনাটি সরেজমিন তদন্ত করেছে দিনাজপুর শিক্ষাবোর্ড গঠিত তদন্ত দল।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর