বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

মুজিবনগরে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৬:০১ এএম

শেয়ার করুন:

মুজিবনগরে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

মেহেরপুরের মুজিবনগরে একটি পুকুর থেকে নিয়াজ উদ্দিন মন্ডল (৭৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন ছিলেন।  

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার শিবপুর গ্রামের কেন্দ্রীয় মসজিদের পুকুর থেকে ভাসমান লাশটিকে উদ্ধার কর হয়। নিয়াজ উদ্দিন বিশ্বনাথপুর গ্রামের মৃত মিস্ট মন্ডলের ছেলে।


বিজ্ঞাপন


মুজিবনগর থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন। এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে তিনি জানান, বৃদ্ধ নিয়াজ উদ্দিন মন্ডল বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ওই দিন বিকেলে এলাকায় মাইকিং করে। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় এক গৃহিণী শিবপুর কেন্দ্রীয় মসজিদের পুকুরপাড়ে ময়লা ফেলতে গিয়ে পানিতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পান। সংবাদ পেয়ে মুজিবনগর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুর থেকে লাশটি উদ্ধার করেন। স্থানীয়রা লাশটিকে নিখোঁজ হওয়া নিয়াজ উদ্দিনের বলে শনাক্ত করেন। 

মানসিক প্রতিবন্ধী নিয়াজ উদ্দিন পুকুরপাড়ে থাকা মাচা থেকে অসাবধানতাবশত পুকুরে পড়ে ডুবে যেতে পারে বলে স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন।

মুজিবনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে বৃদ্ধের লাশটি হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর