শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০৫:৫৪ এএম

শেয়ার করুন:

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী (৩৮) নামে এক যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড ছররা গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। রাত ১১টায় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় ঢাকা মেইলকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়। তার কানে ও পেটে গুলিবিদ্ধ হয়েছিল। 

নিহত আলাউদ্দিন একই এলাকার হামিদ উল্যাহ পাটওয়ারী বাড়ির সাদেক পাটওয়ারীর ছেলে ও বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

নিহতের চাচা জামাল হোসেন বলেন, ঘটনাস্থলে যুবলীগ নেতা আলাউদ্দিন মোবাইলে কারও সঙ্গে কথা বলছিলেন। দুর্বৃত্তরা ওই সময় পাশের বাগানে অন্ধকারে ওঁৎ পেতে ছিল। রাজনৈতিক প্রতিহিংসার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে তিনি জানান।


বিজ্ঞাপন


লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন নিহতের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন থেকে বিএনপির সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। এ হত্যাকাণ্ডের মধ্য দিয়ে প্রমাণিত হয়, ফের তারা মাথাচাড়া দিয়ে উঠেছে। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন মোবাইলে মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসীরা এলোপাথাড়ি আলাউদ্দিনকে গুলি করে হত্যা করে। নিহতের লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

প্রতিনিধি/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর